নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
কাটিরহাট মহিলা কলেজে ঈদে মিলাদুন্নবী(দ:) ও ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপিত

কাটিরহাট মহিলা কলেজে ঈদে মিলাদুন্নবী(দ:) ও ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপিত

নিজস্ব প্রতিবেদক:

কাটিরহাট মহিলা ডিগ্রি কলেজ কর্তৃক আয়োজিত পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) ও ফাতেহায়ে ইয়াজদাহুমে প্রধান আলোচকের বক্তব্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ জাফর‌ উল্লাহ বলেন, “বিশ্ব মানবতার মুক্তির দিশারী, সাইয়েদুল মুরসালিন ,রাহমাতুল্লিল আলামীন বিশ্ব নবী হযরত মুহাম্মদ মোস্তফা (সঃ) ছিলেন বিশ্ব শান্তির অগ্রদূত। মানবতাবাদী প্রিয় নবীর আদর্শ ধারণ করে তাঁর নির্দেশিত পথে মুসলিম নারী-পুরুষ নিজের জীবনকে পরিচালিত করতে পারলেই ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তি সম্ভব।

হাটহাজারী নিউজ

সোমবার (২১ নভেম্বর) সকাল থেকে ২দিন ব্যাপী দিবসে কলেজের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক আবু সালেহ এর সভাপতিত্বে কলেজের অনার্স ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ কল্যান নাথ, জিবি সদস্য ও বিশিষ্ট রাজনীতিবিদ শাহনেওয়াজ হোসেন চৌধুরী, সাবেক জিবি সদস্য সুলতান উল আলম চৌধুরী ও উপাধ্যক্ষ ছৈয়দুল আলম ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন একাদশ শ্রেণীর ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী উম্মুল খায়ের তানহা, শিক্ষার্থীদের পক্ষে নাতে রাসুল (সা:) পরিবেশন করে নিলুফা সুলতানা আসমা, হোমায়রা আক্তার ও তাসমিন আকতার।

স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ ছৈয়দুল আলম,শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যক্ষ কল্যান নাথ, জিবি সদস্য শাহনেওয়াজ হোসেন চৌধুরী ।

আলোচনা শেষে মাওলানা হাফেজ মোহাম্মদ নাজিম উদ্দিন, শিক্ষক মোহাম্মদীয়া মহিলা আলিম মাদরাসা এর পরিচালনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

সঞ্চালনায় ছিলেন কলেজ লিডার ফারহানা ইসলাম মহুয়া স্নাতক সম্মান ২য় বর্ষ ও তাসমিন আকতার ডিগ্রি ২য় বর্ষ । সার্বিক সহযোগিতায় মুহাম্মদ ফয়সাল আল নিজামী, প্রভাষক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ।
পরিশেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com